ব্রেকিং নিউজ
মাদারীপুরে ফলজ বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচি

মাদারীপুরে ফলজ বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচি

মাদারীপুর সংবাদদাতাঃ
মাদারীপুরে একুশে পদকপ্রাপ্ত চিত্রশিল্পী কাজী আনোয়ার হোসেন সমাজ কল্যান সংস্থার উদ্যোগে শনি ও রবিবার ফলজ বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।
মুজিব শতবর্ষ উপলক্ষে এই কর্মসূচির তত্বাবধানে ছিলো শুভসংঘ, স্বপ্নের সবুজ বাংলাদেশ ও বিডি ক্লিন। একুশে পদকপ্রাপ্ত চিত্রশিল্পী কাজী আনোয়ার হোসেন সমাজ কল্যান সংস্থার সাধারণ সম্পাদক কাজী আশিকুর হোসেন অপুর সহযোগিতায় কর্মসূচির উদ্বোধন করেন মাদারীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুদ্দিন গিয়াস ও মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা।
শুভসংঘ মাদারীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মিলন মুন্সির সার্বিক ব্যবস্থায় আরো ছিলেন শুভসংঘের কেন্দ্রিয় কমিটির সহসভাপতি সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশী, শুভসংঘের মাদারীপুর জেলা কমিটির উপদেষ্টা এসএম আরাফাত হাসান, উপদেষ্টা মিজানুর রহমান, রাকিব হাসান বকুল, জুবায়ের জাহিদ, মো. কাজল, ইমরান মুন্সি, মো. জালাল মাতুব্বার, সিফাতুল ইসলাম, সঞ্জীব তালুকদার, সম্রাট তালুকদার, আলামিন খান, সজিব খান, ফয়সাল আহমেদ, আসলাম হোসেন, মো. রাহাত তালুকদার সোহান, আরিয়ান আহমেদ, নাইম ইসলাম, সিয়াম, ইমরান হোসেন মোল্যা, রাশেদুল ইসলাম, জান্নাতুল ফেরদৌস, নাদিজা আক্তার, নাফিজা আক্তার, সিয়াম, রাতুল, নাহিদ, তামান্না, জান্নাতুল ফেরদৌস, অমিত, আবির, কাওসার হাসান প্রমুখ। শনি ও রবিবার প্রায় তিন শতাধিক গাছের চারা রোপণ ও বিতরণ করা হয়।
মাদারীপুরে একুশে পদকপ্রাপ্ত চিত্রশিল্পী কাজী আনোয়ার হোসেন সমাজ কল্যান সংস্থার সাধারণ সম্পাদক কাজী আশিকুর হোসেন অপু বলেন, এখন বর্ষাকাল, এই সময়ে গাছ লাগানোর উপযুক্ত সময়। তাই সবাই মিলে বেশি বেশি গাছ লাগাতে হবে। আমরা আগামীকে প্রতিটি ইউনিয়নে গাছ লাগানোর কর্মসূচি হাতে নিবো।

---------